কথায় বলে মেয়েদের ষোল কলার এক কলাতেই পুরুষ পাগল হয়ে যায়। অনন্তকাল হতেই পুরুষের মনে প্রশ্ন যে মেয়েদের স্পর্শকাতর অঙ্গ কোনটি?  ভালো প্রশ্ন, সেক্স করার আগে নিজের পার্টনার এর স্পর্শকাতর অঙ্গগুলো সম্পর্কে জানা থাকলে ফোরপ্লে করে তাকে উত্তেজিত করা অনেক সহজ হয়। এবং ভালো মত ফোরপ্লে হলে যৌনক্রিয়া অনেক smooth হয়, ভাল উপভোগ করতে পারেন উভয়েই।

ব্যক্তিবিশেষে উত্তেজনাপ্রবণ স্থান গুলো যদিও ভিন্ন হতেই পারে তবে কিছু কমন স্পর্শকাতর অঙ্গ রয়েছে মেয়েদের যা সামান্য স্পর্শ পেলেই মেয়েদের শরীরে শিহরন জাগে।

সেই লিস্ট দেওয়ার আগে বলে রাখি, মেয়েদের শরীরের মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সবটাই উত্তেজনা প্রবন, স্পর্শ যদি সঠিক হয়, তাহলে হাত ধরেও উত্তেজিত করা যেতে পারে।

সঠিক স্পর্শ” কোনটি-মেয়েদের স্পর্শকাতর অঙ্গ কোনটি?

আপনি  আপনার পার্টনারকে কেমন করে ধরবেন, কোথায় হাত দেবেন, কতটা জোরে চাপ দেবেন সেসব বলছি না, সঠিক স্পর্শ মানে অনুভূতি সহকারে স্পর্শ, ভালোবাসা ভরা স্পর্শ, আপনার ছোঁয়ায় যদি honesty না থাকে, তাহলে আপনি যতই সেনসিটিভ স্থানে হাত বোলান না কেন কোনও লাভ হবে না। মেয়েরা কিন্তু স্পর্শ চিনতে পারে, তাই কোন স্পর্শ টা honest আর কোনটা fake আপনি লুকোতে পারবেন না। তাই যখন আপনি মন থেকে ভালোবাসবেন, আদর করবেন সেটাই তাকে উত্তেজিত করার জন্য যথেষ্ট। আদর করার সময় দেখুন কোন কোন জায়গায় স্পর্শ করলে আপনার সঙ্গিনী বেশী আনন্দ পাচ্ছে, নিজের সঙ্গিনীর সারা শরীর অন্বেষণ করুন, পর্যবেক্ষণ করুন, নিজেই আবিষ্কার করুন আপনার সঙ্গিনীর সবচেয়ে স্পর্শকাতর স্থান গুলি। এতে আপনার সঙ্গিনী উত্তেজিতও হবেন আবার আপনাদের ফোরপ্লে ও দীর্ঘমেয়াদি হবে।

মেয়েদের স্পর্শকাতর স্থানের নাম

ঘাড় এবং কান এর পার্শ্ববর্তী অংশ

ছেলেদের উচিৎ মেয়ে পার্টনারের সাথে চূড়ান্তভাবে মিলিত হওয়ার আগে  তার স্পর্শকাতর অঙ্গগুলো যেম ঘাড় এবং এর পার্শ্ববর্তী অংশ হালকা আলতো ভাবে আদর করা। এতে আপনার পার্টনার চরম আনন্দ পাবে। 

গলা 

মেয়েদের স্পর্শকাতর আর একটি অঙ্গ হচ্ছে গলা , কিন্তু পুরুষরা মেয়েদের এ অঙ্গটি আদর করতেই ভুলে যায়। পুরুষদের উচিৎ বিছানায় তার পার্টনারেরর গলায় আলতো চুম্বন দ্বারা আদর করা। 

 স্তন এবং  স্তনবৃন্ত

ফোরপ্লেতে পুরুষরা প্রথমেই চলে যায় মেয়েদের স্তন এবং স্তনবৃন্তে। এটি মোটেও ঠিক না। প্রথমে মেয়েদের ঘাড়, কান, গলা এগুলো আলতোভাবে আদর করে তারপর স্তন এবং স্তনবৃন্ত আদর করা উচিৎ। 

পেট ও নাভীর চারপাশ

নারীর শারা শরীরই হচ্ছে শিহরণে ভরপুর চাই তাকে মন থেকে স্পর্শ করা। নারীর পেট ও নাভীর চারপাশ কখনো আদর বা ছুয়ে দেখেছেন। যদি তা না করে থাকেন আপনি আজই আপনার সঙ্গীর পেট ও নাভীর চারপাশ আদর করতে ভুলবেন না। 

ঘাড় থেকে শিরদাঁড়া বরাবর সমগ্র পিঠ

পুরুষরা যতদ্রুত উত্তেজিত হয় মেয়েরা ততোদ্রুত উত্তেজিত হয় না।  মেয়েদের উত্তেজনা আসতে যেমন দেরী লাগে থামতেও তেমন সময় লাগে। তাই মেয়েদের উত্তেজিত করার জন্য তাদের ঘাড় হতে শিরদাঁড়া বরাবর যদি আদর করতে পারেন দেখবেন তার পরের অবস্থা কেমন হয়। 

উরু বা থাই

মেয়েদের উরু বা থাই খুব স্পর্শকাতর স্থান এখানে আপনি মিলিত হওয়ার পূর্বে যদি দু হাতে হালকা চাপ দিয়ে আদর করতে পারেন দেখবেন আপনার পার্টনার আপনার সাথে মিলিত হওয়ার জন্য পাগল হয়ে উঠবে। 

পায়ের পাতা

পায়ের তলায় চুম্বন ও হাতের স্পর্শ মেয়েদেরকে দারুণভাবে উত্তেজিত করতে পারে । তাই বলা যায় মেয়েদের মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্তই স্পর্শকাতর অঙ্গ ঠিক বলেছি কিনা?

যোনি ও ভগাঙ্কুর (ক্লিটোরিস) 

সর্বশেষে আপনার পার্টনারের যোনি ও ভগাঙ্গুর যেখানে রয়েছে পুরুষের অফুরন্ত কামনা সেখানে প্রথমে আলতোভাবে আদর করুন, লিক করুন, আঙ্গুলি করুন……………

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *